নওগাঁয় ট্রেনে কাটা পড়ে পুলিশ কর্মকর্তা নিহত

নওগাঁ প্রতিনিধিঃ
মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ | ৮:১২ অপরাহ্ণ | 128 বার পঠিত

নওগাঁর রানীনগর রেলওয়ে স্টেশনে ট্রেনের ধাক্কায় পুলিশের উপপরিদর্শক (এসআই) আক্তারুজ্জামান (৪৮) নিহত হয়েছেন। মোবাইলে কথা বলতে বলতে রেললাইনের ওপর দিয়ে হাঁটার সময় ট্রেনের ধাক্কায় নিহত হন।

নিহত আক্তারুজ্জামান সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গোপালপুর গ্রামের বাসিন্দা।

রানীনগর থানা ও স্থানীয়দের সূত্রে জানা যায়, দুপুরে এসআই আক্তারুজ্জামান পোশাক পরা অবস্থায় স্টেশন এলাকায় কাজ শেষে রেললাইনের ওপর দিয়ে মোবাইলে কথা বলতে বলতে হাঁটছিলেন।

এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী আন্তঃনগর রূপসা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি। আহত অবস্থায় তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে বগুড়া সদর হাসপাতালে পাঠানো হয়। বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রানীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক বলেন, দুপুর সোয়া ১২টার দিকে এসআই আক্তারুজ্জামান ইউনিফর্ম পরা অবস্থায় স্টেশন এলাকায় কাজ শেষে রেললাইনের ওপর দিয়ে মোবাইল কানে ধরে কথা বলতে বলতে হাঁটছিলেন। এ সময় খুলনাগামী আন্তনগর রূপসা ট্রেনের সঙ্গে ধাক্কা খেয়ে ছিটকে পরে গুরতর আহত হন তিনি। আহত অবস্থায় তাকে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছিল।

মুক্ত ক্যাম্পাস/টিআর

পূর্ববর্তী নিবন্ধইবির ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ
পরবর্তী নিবন্ধস্পেনের নির্বাচনে সোশ্যালিস্টদের জয়, কট্টরপন্থিদের উত্থান