দুই ছাত্রলীগ নেতা হত্যার প্রতিবাদে ডুয়েট ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ

ডুয়েট প্রতিনিধি:
মঙ্গলবার, ০৩ মার্চ ২০২০ | ৫:১৭ অপরাহ্ণ | 211 বার পঠিত

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগ কর্মী রাকিব ও কয়রা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাদীউজ্জামান রাসেল হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

এ সময় ডুয়েট শাখা ছাত্রলীগের বিক্ষুব্ধ নেতাকর্মীরা স্বাধীনতাবিরোধী-যুদ্ধাপরাধী-মৌলবাদী জামাত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ ও ছাত্রলীগ কর্মী রাকিব ও রাসেলের হত্যাকারীদের অনতিবিলম্বে গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

আজ মঙ্গলবার (৩ মার্চ) দুপুর ১২ টায় ডুয়েট ছাত্রলীগের বিভিন্ন হলের নেতা-কর্মীরা কাজী নজরুল ইসলাম হল থেকে মিছিল শুরু করে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবন ও গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ডুয়েট কেন্দ্রীয় লাইব্রেরী এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এ সময় শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ তাইবুর রহমান বলেন, রক্ত দিয়ে রক্তের বদলা নিতে হবে। জামাত-শিবিরকে আর সহ্য করা হবে না। এবং মুজিব শতবর্ষে যারা শান্ত ক্যাম্পাসকে অশান্ত করার পায়তারা করে চলছে তাদেরকে চিহ্নিত করে ব্যাবস্থা নেওয়ার ঘোষণা দেন।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিনয় ব্যানার্জী বলেন, আপনারা আপনাদের জায়গা থেকে শক্ত প্রতিরোধ গড়ে তুলুন এবং মুজিব শতবর্ষে ডুয়েট ক্যাম্পাসকে জামায়াত-শিবির মুক্ত করার প্রতিশ্রুতি দেন। এ সময় শাখা ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মী বক্তব্য রাখেন।

মুক্ত ক্যাম্পাস/সাব্বির/এমআর

পূর্ববর্তী নিবন্ধজামাত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ চায় ছাত্রলীগ
পরবর্তী নিবন্ধউত্তরা ও বারিধারায় ডিএনসিসির ভ্রাম্যমাণ আদালত