মোংলায় ছয় শতাধিক দরিদ্র গ্রামবাসীকে নগদ অর্থ সহায়তা

ইয়াছিন আরাফাত, বাগেরহাট প্রতিনিধি
শুক্রবার, ২৪ এপ্রিল ২০২০ | ৭:০০ অপরাহ্ণ | 109 বার পঠিত
মোংলায় ছয় শতাধিক দরিদ্র গ্রামবাসীকে নগদ অর্থ সহায়তা

বাগেরহাটের মোংলা উপজেলায় দুটি ইউনিয়নের ছয় শতাধিক দরিদ্র গ্রামবাসীকে নগদ অর্থ সহায়তা প্রদান করেছে আজিজুর রহমান ওয়াকফ এস্টেট। মোতাল্লী ডাঃ সাব্বির হাসান ও নায়েব মোতাল্লী মিঠাখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মাহমুদ হাসান ছোট মনি গত বুধবার, বৃহস্পতিবার এবং আজ শুক্রবার তিনদিনে এ সহায়তা প্রদান করেন।

আজিজুর রহমান ওয়াকফ এস্টেটের মিঠাখালী ডাঃ সাব্বির হাসান নায়েব মোতাওয়াল্লী এবং মিঠাখালী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মাহামুদ হাসান জানান, করোনার এ মহাদুর্যোগ এবং পবিত্র মাহে রমজান উপলক্ষে গত তিনদিন মিঠাখালী ইউনিয়নের মিঠাখালী, গোয়ালির মেঠ, সোনাখালী, সাহেবের মেঠ, আন্ধারিয়া এবং চাঁদপাই ইউনিয়নের উত্তর চাঁদপাই গ্রামের ছয় শতাধিক দরিদ্র জনগোষ্ঠীকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। আজিজুর রহমান ওয়াকফ এস্টেটের মোতাওয়াল্লী ডাঃ সাব্বির হাসান ও নায়েব মোতাল্লী মিঠাখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহমুদ হাসান ছোট মনি পক্ষ থেকে এ সহায়তা প্রদান করা হয়। তাদের পক্ষে বিতরণ করেন মোংলা উপজেলা ছাত্রলীগের সভাপতি শিকদার ইয়াছিন আরাফাত, পারিবারিক ম্যানেজার আশর আলী, সাংবাদিক বায়জিদ হোসেন সহ আরও অনেকে।

নায়েব মোতাওয়াল্লী মিঠাখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোবাইল ফোন এ মাহমুদ হাসান ছোট মনি জানান, গত ৬০ বছর ধরে মিঠাখালী গ্রামে প্রতিষ্ঠিত এ ওয়াকফ এস্টেট সব সময় দরিদ্র জনগোষ্ঠীকে সহায়তা করে আসছে। শিক্ষা বিস্তারেও বিশেষ অবদান রেখে আসছে। করোনাসহ যে কোন দুর্যোগ ও বিপদে ভবিষ্যতেও এ সহায়তা অব্যাহত থাকবে।

আমাদের সাথে ফেসবুক পেজে কানেক্ট থাকুন: মুক্তক্যাম্পাস

মুক্ত ক্যাম্পাস/ইয়াছিন/জেডআর

পূর্ববর্তী নিবন্ধআবারও আন্তর্জাতিক র‍্যাংকিং এ জায়গা করে নিলো খুলনা বিশ্ববিদ্যালয়
পরবর্তী নিবন্ধচাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা শুরু