ডিআইইউ ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

ডিআইইউ প্রতিনিধি :
সোমবার, ২৮ মার্চ ২০২২ | ৯:৩৯ অপরাহ্ণ
ডিআইইউ ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) সাতারকুল বাড্ডা পারমানেন্ট ক্যাম্পাস শাখার ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন এ কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২৩ তম ব্যাচের শিক্ষার্থী নাজমুল হক সাগর ও সহ-সভাপতি হয়েছে ২৯তম ব্যাচের ওবায়দুল হক রিমন ও ৩০ তম ব্যাচের মুনালিসা মুন । ছাত্ররাজনীতির ঐতিহাসিক প্রতিষ্ঠান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশ সৃষ্ঠির পেছনে সংগঠনটির অনেক নেতাকর্মী অকাতরে জীবন দিয়েছেন।

সাধারণ সম্পাদক হয়েছেন ফার্মেসি বিভাগের আবু বকর সিদ্দিক খান ও যুগ্ম-সাধারণ সম্পাদক নাইম মাহমুদ ফার্মাসি বিভাগ ও আদিবা মেহনাজ সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং সাংগঠনিক সম্পাদক হয়েছে ইংরেজি বিভাগের শিক্ষার্থী সজিব হাসান । আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন তারা।

রবিবার (২৭ মার্চ) ডিআইইউ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ হাসনাইম ইমতিয়াজ ও সাধারণ সম্পাদক লিমন সরকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

ডিআইইউ ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

নতুন কমিটির সভাপতি নাজমুল হক সাগর মুক্ত ক্যাম্পাসকে বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক শেখ মুজিবুর রহমানের আদর্শে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র সাতারকুল বাড্ডা পারমানেন্ট ক্যাম্পাস শাখা কে সুগঠিত করতে চাই। বাংলাদেশ ছাত্রলীগের ঘাঁটি হিসেবে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাতারকুল বাড্ডা পারমানেন্ট ক্যাম্পাস কে তৈরী করতে চাই। মাদক ও সন্ত্রাস মুক্ত ক্যাম্পাস গঠনে সকলের সহযোগিতা চাই।’

উল্লেখ্য, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগের জরুরি সিদ্ধান্ত মোতাবেক পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে সাত সদস্যবিশিষ্ট নতুন এ কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

সেই সাথে আগামী ৩০ দিনের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

প্রিয় পাঠক, শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক সর্বশেষ আপডেট পেতে মুক্ত ক্যাম্পাসের ফেসবুক পেজে লাইক দিন। লিঙ্ক : https://www.facebook.com/Muktocam

পূর্ববর্তী নিবন্ধসুবর্ণচর স্টুডেন্টস এসোসিয়েশন সভাপতি মাসুদ, সম্পাদক রকি
পরবর্তী নিবন্ধরমজানে স্কুল-কলেজে ক্লাস চলবে ২৬ এপ্রিল পর্যন্ত