জামতৈল ধোপাকান্দি উচ্চ বিদ্যালয়ে ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর ২০১৯ | ১:৪৪ অপরাহ্ণ | 242 বার পঠিত
জামতৈল ধোপাকান্দি উচ্চ বিদ্যালয়ে ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার জামতৈল ধোপাকান্দি সরকারি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণীর ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বৃহস্পতিবার (১৯ডিসেম্বর ) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরীক্ষা চলা কালে কেন্দ্র পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, সহকারি কমিশনার (ভূমি) শিফা নুসরাত, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ছাকমান আলী, একাডেমি সুপারভাইজার আনন্দ কুমার মন্ডল প্রমুখ্য।

বিদ্যালয় সূত্রে জানা যায়, উপজেলায় জামতৈল ধোপাকান্দি সরকারি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে ২১০ আসনের বিপরীতে প্রথম বারের মতো অনলাইনে ভর্তি পরিক্ষাত আবেদন করেছিলেন ৪৮৮জন। ভর্তি পরিক্ষায় উপস্থিত ছিলেন ৪৭২জন আর অনুউপস্থিত ছিলেন ১৬জন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন, ষষ্ঠ শ্রেণীর পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। আর দ্রুত সময়ের ভিতরে ভর্তি পরিক্ষার ফলাফল দেওয়া হবে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (সভাপতি) জাহাঙ্গীর আলম জানান, কামারখন্দে এই প্রথম বারের মতো ডিজিটাল পদ্ধতিতে ষষ্ঠ শ্রেণীর ভর্তি পরিক্ষার ব্যবস্থা করা হয়েছে। আর পরিক্ষাও সুষ্ঠুভাবে সম্পূর্ণ হয়েছে।

মুক্ত ক্যাম্পাস/আল মারুফ/এসআর

পূর্ববর্তী নিবন্ধহতাশা দিয়ে জলবায়ু সম্মেলন শেষ
পরবর্তী নিবন্ধসিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২