জবি তরুণ লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি

জবি প্রতিনিধি:
বুধবার, ২৪ আগস্ট ২০২২ | ১২:৪৩ পূর্বাহ্ণ
জবি তরুণ লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার ২০২২-২৩ কার্যবর্ষের পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। সোমবার সংগঠনটির বর্তমান সভাপতি এম. রনি ইসলাম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আলম নুর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে গত ৫ আগস্ট নতুন কার্যবর্ষের সভাপতি হিসেবে এম. রনি ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে আব্দুল্লাহ আলম নুর-কে মনোনয়ন দেয় তরুণ কলাম লেখক ফোরামের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি।

জবি তরুণ লেখক ফোরাম এর পূর্ণাঙ্গ কমিটি

১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি শাহরিয়ার রাকিব, যুগ্ম-সাধারণ সম্পাদক কবিতা রাণী মৃধা, সাংগঠনিক সম্পাদক মো. ইয়াসিন ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক রামিছা বিলকিছ জেরিন, অর্থ সম্পাদক ফারিয়া ইয়াসমিন, দপ্তর সম্পাদক আতিক মেসবাহ লগ্ন, উপ-দপ্তর সম্পাদক আতিয়া ফাইরুজ ঐশী, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সামিহা খাতুন, সাহিত্য ও পাঠাগার বিষয়ক সম্পাদক সুরাইয়া, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল ইমরান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আফিয়া সুলতানা একা এবং সম্পাদকীয় পর্ষদে সৈয়দ রিফাত ও আনন্যামা নাসুহা নুহিন।

এছাড়া একই বিজ্ঞপ্তিতে, গঠনতন্ত্র অনুযায়ী জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সদ্য সাবেক সভাপতি ইসরাফিল আলম রাফিল নতুন কার্যবর্ষের উপদেষ্টা হিসেবে দায়িত্বপালন করবেন বলেও জানানো হয়।

নবনির্বাচিত সভাপতি এম. রনি ইসলাম এর আগে সংগঠনটির জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক এবং সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আলম নুর সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালে যাত্রা শুরু করে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম। তরুণ লেখকদের পরামর্শ প্রদান, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করাসহ লেখালেখি বিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে সংগঠনটি৷

পূর্ববর্তী নিবন্ধজবির নওমুসলিম শিক্ষিকা রিতু কুন্ড এখন আয়শা জাহান
পরবর্তী নিবন্ধসাত কলেজের বাণিজ্য ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত