ছাত্রীকে ধর্ষণ করে অশ্লীল ছবি ধারণ, অভিযুক্ত শিক্ষক আটক

জেলা প্রতিনিধি
রবিবার, ২৮ জুন ২০২০ | ১০:৫২ পূর্বাহ্ণ

নাটোরের বড়াইগ্রামে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে জুলফিকার সরকার (৫৫) নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ। শনিবার (২৭ জুন) সন্ধ্যায় বড়াইগ্রাম ইউনিয়নের খাকসা গ্রামের তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। আটককৃত শিক্ষক ওই গ্রামের মৃত মোজাহার সরকারের ছেলে।

পুলিশ জানায়, তিন বছর ধরে প্রাইভেট পড়ানোর সময় কৌশলে মেয়েটির সাথে সম্পর্ক গড়ে তোলেন ওই শিক্ষক। এরপর তাকে একাধিকবার ধর্ষণ করে মোবাইল ফোনে তা ধারণ করেন তিনি। সম্প্রতি ছবিগুলো তার মোবাইল থেকে ফেসবুকে ভাইরাল হয়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা থানায় অভিযোগ করলে পুলিশ তাকে আটক করে।

ভুক্তভোগী ছাত্রী বলেন, ‘আমাকে কৌশলে ফাঁদে ফেলে তিনি যৌন সম্পর্ক স্থাপন করেন। এছাড়া অশ্লীল ছবি মোবাইলে ধারণ করে। পরে ছবির ভয় দেখিয়ে একাধিকবার যৌন সম্পর্ক স্থাপন করে।

এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষক জুলফিকার বলেন, ‘তার সঙ্গে প্রায় দুই বছর সম্পর্ক গড়ে উঠে। তার ইচ্ছাতেই সম্পর্ক হয়। তাকে বাধ্য করার বিষয়টি সঠিক নয়।’

ছাত্রী ধর্ষণের অভিযোগে আটকের বিয়ষটি বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস নিশ্চিত করে বলেন, ওই শিক্ষককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

মুক্ত ক্যাম্পাস/টিআর

পূর্ববর্তী নিবন্ধবিশ্বে এক কোটি ছাড়াল করোনা আক্রান্ত
পরবর্তী নিবন্ধটাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ৩