চবি সাংবাদিকতা বিভাগকে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের অনুদান

চবি প্রতিনিধি:
সোমবার, ০৮ ফেব্রুয়ারি ২০২১ | ৯:৫৬ অপরাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতারের মাধ্যমে বিভাগীয় সভাপতি মোঃ শহীদুল হকের কাছে চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন নেতৃবৃন্দ বিভাগের মাল্টিমিডিয়া ল্যাবের উন্নয়নে এক লক্ষ টাকার চেক হস্তান্তর করেন। অ্যাসোসিয়েশন সভাপতি শিমুল নজরুল, সেক্রেটারি হামিদ উল্লাহ, ট্রেজারার নূর উদ্দীন আলমগীর চেক হস্তান্তর করেন।

এ সময় চবি রেজিস্ট্রার প্রফেসর এসএম মনিরুল হাসান, প্রক্টর প্রফেসর ড. রবিউল হাসান ভূঁইয়া এবং বিভাগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন।

চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২য় ব্যাচের শিক্ষার্থী ফারাহ নাজ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মাধ্যমে এ অর্থ দিয়েছেন। তিনি ইতোপূর্বে বিভাগের রজত জয়ন্তী অনুষ্ঠানে মেধাবৃত্তির জন্য ৫০,০০০ টাকা দিয়েছিলেন, যা অ্যালামনাই অ্যাসোসিয়েশন বণ্টন করেছে। তিনি বিভাগের করোনা সুরক্ষা বৃত্তির জন্যও ২০,০০০ টাকা দিয়েছেন। তিনি বিভাগে আরও সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন। আমরা তার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।

চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন বিভাগের উন্নয়নে জোরালো ভূমিকা পালন করছে। তারা অত্যন্ত সফলতার সাথে বিভাগের রজত জয়ন্তী উদযাপন করেছে। তারা বিভাগের করোনা সুরক্ষা বৃত্তির জন্য দুই লক্ষাধিক টাকা দিয়েছে।

এছাড়া বিভিন্ন সময়ে বিভাগের বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের প্রয়োজনে মানবিক সাহায্যে এগিয়ে এসেছে বহুবার। আমরা তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। তারা যেন বিভাগকে এগিয়ে নিতে এবং মানবিক সহায়তায় আরও বলিষ্ঠ ভূমিকা রাখতে পারে সেই দোয়া করছি।

পূর্ববর্তী নিবন্ধজাতিসংঘ শান্তি পদক পেলেন অতিরিক্ত পুলিশ সুপার মাসুক মিয়া পিপিএম
পরবর্তী নিবন্ধ৩৮তম বিসিএস: ৭৩৮ জনকে শিক্ষা ক্যাডারে নিয়োগ