চবিতে ‘সেভ দ্যা স্টুডেন্ট’ এর নতুন কমিটি

চবি প্রতিনিধি :
বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০ | ২:৪১ অপরাহ্ণ | 298 বার পঠিত

চবিতে “সেভ দ্যা স্টুডেন্ট” এর নতুন কমিটি গঠন করা হয়েছে। চলতি বছরের জন্য ক্যাম্পাস এম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করবেন ইসলামের ইতিহাস সংস্কৃতি ও সংস্কৃতি বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জাহীদুল ইসলাম এবং এসিস্ট্যান্ট ক্যাম্পাস এম্বাসেডর হিসেবে থাকবেন ফিন্যান্স বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাজেদা আকতার সিনথিয়া।

মঙ্গলবার (১৮ফেব্রুয়ারি) দুপুর ২.০০ টায় ডিভিশন কে-অর্ডিরট মাসুম বিল্লার উপস্থিতিতে কেন্দ্রীয় চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন এর তত্ত্বাবধানে সংগঠনটির অন্যান্য সদস্যদের উপস্থিতিতে এই কমিটি ঘোষণা করা হয়।

এতে বাকি কমিটির কোর্ডিনেটর হিসেবে আলি ইবনুল আহসাব (সাইকোলজি বিভাগের ২০১৮-১৯), ম্যানেজার তামিম আহমেদ শরিফ ( সংস্কৃতি ভাষা ও সাহিত্য বিভাগ ২০১৮-১৯), ইভেন্ট ম্যানেজার ল’ বিভাগের শিক্ষার্থী তারিন আক্তার।

উল্লেখ্য, সংগঠনটির নেতৃস্থানীয়দের সাথে কথ বলে জানা যায়, তারা শিক্ষার্থীদের নিয়ে ক্যারিয়ার মোটিভিশনাল ইভেন্টের আয়োজন, ডিভেট কম্পিটিশন, মেধা যাচায়,ক্যারিয়ার গাইড প্রোগাম, বিভিন্ন ভাষা কোর্স,পাবলিক স্পিকার, কো-কারিকুলাম এক্টিভিটিস অর্জনে সহায়তা করা, বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন, স্টুডেন্টদের স্কিল ডেভেলপমেন্ট এসব লক্ষ্যে কাজ করবেন।

মুক্ত ক্যাম্পাস/তামিম/টিআর

পূর্ববর্তী নিবন্ধমুজিববর্ষ উদযাপন নিয়ে বাড়াবাড়ি নয়: প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধকামারখন্দে একাধিক মামলার আসামীর অর্ধগলিত মরদেহ উদ্ধার