গুচ্ছের ‘সি’ ইউনিটের ফল প্রকাশ

এমসি রিপোর্ট
বুধবার, ০৩ নভেম্বর ২০২১ | ১১:৩০ অপরাহ্ণ | 168 বার পঠিত
শিক্ষার্থীদের দুর্দশা লাঘবে এটি সফল পদ্ধতি: যবিপ্রবি উপাচার্য
ফাইল ছবি

গুচ্ছের ‘সি’ ইনিউটের ফল প্রকাশ : গুচ্ছভুক্ত ২০টি সাধারণ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। আজ বুধবার (৩ নভেম্বর) রাত ১১টার পর ফল প্রকাশ করা হয়।

এর আগে বুধবার রাত ৯টায় গুচ্ছ ভর্তি পরীক্ষা আয়োজক কমিটির সভায় ‘সি’ ইউনিটের ফল প্রকাশের অনুমোদন দেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক।

সি ইউনিটের ফল দেখতে এখানে ক্লিক করুন

উল্লেখ্য, গত পহেলা নভেম্বর দেশের ২২টি কেন্দ্রে একযোগে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। চলে ১টা পর্যন্ত। এই ইউনিটে ৩৩ হাজার ৪৩৭ জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদন করেছিলেন।

এক ঘণ্টার এই পরীক্ষায় হিসাব বিজ্ঞানে ২৫, ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনায় ২৫, বাংলায় ১৩, ইংরেজিতে ১২ ও আইসিটিতে ২৫ নম্বর ছিল। পরীক্ষায় প্রতিটি ভুল উত্তরের জন্য কাটা যাবে ০.২৫ নম্বর।

এর আগে গত ১৭ অক্টোবর ‘এ’ ইউনিট এবং ২৪ অক্টোবর ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ‘এ’ ইউনিটের ফল প্রকাশ করা হয় ২০ অক্টোবর আর ‘বি’ ইউনিটের ২৬ অক্টোবর।

প্রিয় পাঠক, শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক সর্বশেষ আপডেট পেতে মুক্ত ক্যাম্পাসের ফেসবুক পেজে লাইক দিন। লিঙ্ক : https://www.facebook.com/Muktocampus

পূর্ববর্তী নিবন্ধযবিপ্রবিতে প্রথম বর্ষে ভর্তি : আবেদন শুরু ১০ নভেম্বর
পরবর্তী নিবন্ধপ্রথম বাংলাদেশি প্রধানমন্ত্রী হিসেবে স্কটিশ পার্লামেন্টে শেখ হাসিনা