খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাবি ছাত্রদলের স্মারক লিপি

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
রবিবার, ০৮ মার্চ ২০২০ | ৪:১৩ অপরাহ্ণ

আন্তর্জাতিক নারী দিবসে দেশের প্রথম নারী প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বোগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে মহামান্য রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল। আজ রবিবার (৮ই মার্চ) ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. আখতারুজ্জামানের মাধ্যমে তারা আচার্য তথা মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ এর নিকট এ স্মারকলিপি পেশ করে।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহবায়ক রাকিবুল ইসলাম রাকিব এবং সদস্য সচিব মোঃ আমানউল্লাহ আমানের নেতৃত্বে স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন ছাত্রদল, কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সিনিয়র যুগ্ন সম্পাদক আমিনুর রহমান আমিন, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল সহ কয়েকশো নেতাকর্মী।

ছাত্রদল, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সদস্য সচিব আমানউল্লাহ আমান মুক্ত ক্যাম্পাসকে বলেন, দেশের প্রথম নারী প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। তিনি বাংলাদেশে নারী শিক্ষা প্রসারে অসামান্য ভূমিকা পালন করেছেন। বাংলাদেশের মানুষ মনে করে তিনি ছাড়া নারী দিবস পালন অসম্পূর্ণ থেকে যাচ্ছে। তাই আমরা আমাদের মায়ের মুক্তির দাবিতে মহামান্য আচার্যের হস্তক্ষেপ কামনা করছি ।

মুক্ত ক্যাম্পাস/মিরহাজ/এএমআর

পূর্ববর্তী নিবন্ধনারী যত শিক্ষিত হবে সমাজ তত এগিয়ে যাবে: প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধবাংলাদেশে করোনা ভাইরাসে ৩জন সনাক্ত