কালিয়ায় টিসিবির তেল ও চিনিসহ আটক ৫, মামলা দায়ের

কালিয়া (নড়াইল) প্রতিনিধি:
রবিবার, ১৯ এপ্রিল ২০২০ | ৫:৪৬ অপরাহ্ণ | 147 বার পঠিত
কালিয়ায় টিসিবির তেল ও চিনিসহ আটক ৫, মামলা দায়ের

শনিবার রাত ও রবিবার সকালে নড়াইলের কালিয়া থানা পুলিশ উপজেলার বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে কালোবাজারে বিক্রি হওয়া ৮৭ লিটার টিসিবির তেল ও ৫০ কেজি চিনিসহ ৫ জনকে আটক করেছে। কালিয়ায় টিসিবির তেল ও চিনিসহ উদ্ধার ৫ জনের বিরুদ্ধে থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।

পুলিশ জানায়, ওইদিন সকালে কালিয়া থানা পুলিশের একটি দল পর্যায় ক্রমে অভিযান চালিয়ে উপজেলার সাতবাড়িয়া বাজারের রুবেল ফরাজির দোকান থেকে ৮০ লিটার সয়াবিন তেল, পাটেশ্বরী বাজারের আকরামুল শেখের দোকান থেকে ৭ লিটার সয়াবিন তেল উদ্ধার করাসহ তাদেরকে আটক করে। তেল উদ্ধার ও আটকের ঘটনায় কালিয়া থানার এস আই মিজানুর রহমান বাদি হয়ে সাতবাড়িয়া গ্রামের অলিয়ার ফরাজির ছেলে রুবেল ফরাজি (২০), পাটেশ্বরী গ্রামের নজির শেখের ছেলে আকরামুল শেখের (২৩) বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। এছাড়া পুলিশ ওইদিন সকালে জামরিলডাঙ্গা বাজারের তৌহিদ ইসলামের দোকানে অভিযান চালিয়ে ৫০ কেজি ওজনের ১ বস্তা চিনি উদ্ধাসহ তৌহিদ ইসলামকে আটক করে।

চিনি উদ্ধারের ঘটনায় ওই থানার এস আই আইউব আলী বাদি হয়ে জামরিলডাঙ্গা গ্রামের মোশারেফ শেখের ছেলে তৌহিদ ইসলামের (২৮) ও পেড়লী গ্রামের ধীরেন্দ্রনাথ সাহার ছেলে সুভাষ সাহা (৪৮) ও নিখিল চন্দ্র সাহার (৬৫) বিরুদ্ধে কালিয়া থানায় মামলা অপর একটি মামলা দায়ের করেছেন।

কালিয়ার এএসপি রিপন চন্দ্র সরকার বলেছেন, টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির অভিযোগে ৫জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে এবং তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আমাদের সাথে ফেসবুক পেজে কানেক্ট থাকুন: মুক্তক্যাম্পাস

মুক্ত ক্যাম্পাস/জামান/এমআর

পূর্ববর্তী নিবন্ধদেশে করোনায় আরও ৭ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ২৪৫৬
পরবর্তী নিবন্ধজবি শিক্ষার্থীর ওপর হামলায় শিক্ষক সমিতির নিন্দা ও প্রতিবাদ