কালিয়ায় কৃষকলীগ নেতার রগ কর্তন

কালিয়া (নড়াইল) প্রতিনিধি:
শুক্রবার, ৩১ জানুয়ারি ২০২০ | ৪:৩৩ অপরাহ্ণ | 122 বার পঠিত

স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের কালিয়ায় আবুল হাসান শেখ (৪১) নামে এক কৃষকলীগ নেতাকে প্রতিপক্ষের সমর্থকরা দুই পায়ের রগ কেটে ও কুপিয়ে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহতকে মুমূর্ষু অবস্থায় প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার উত্তর কালিনগর গ্রামে ঘটেছে ওই হামলার ঘটনা।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার কলাবাড়িয়া গ্রাম ও তার আশপাশের এলাকায় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কলাবাড়িয়া ইউপি চেয়ারম্যান মো. মাহাুদুল হাসান কায়েস ও মোল্যা আবুল হাসনাত গ্রুপের মধ্যে দীর্ঘ দিন ধরে লড়াই চলে আসছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে হাসনাত গ্রুপের সমর্থক উপজেলার পদুমা গ্রামের বাসিন্দা ও জয়নগর ইউনিয়ন কৃষকলীগের সাধারন সম্পাদক আবুল হাসান শেখ উত্তর কালিনগর গ্রামে তার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেলে প্রতিপক্ষের সমর্থকরা তার উপর হামলা চালিয়ে দুই পায়ের রগ কেটে দেয়াসহ তাকে কুপিয়ে হত্যার চেষ্টা চালায় বলে আহতের স্বজনদের অভিযোগ।

উপজেলার নড়াগাতি থানার ওসি মো. আলমগীর কবির বলেছেন, পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। হামলাকারিদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। তবে কেউ অভিযোগ করেনি, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মুক্ত ক্যাম্পাসের ফেসবুক পেজে লাইক দিতে এখানে ক্লিক করুন

মুক্ত ক্যাম্পাস/জামান/এসআর

পূর্ববর্তী নিবন্ধওবায়দুল কাদের এখন ‘শঙ্কামুক্ত’
পরবর্তী নিবন্ধকরোনা ভাইরাসকে বৈশ্বিক জরুরি অবস্থা ঘোষণা