কালিয়ায় কর্মহীন শ্রমজীবী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

কালিয়া (নড়াইল) প্রতিনিধি:
সোমবার, ৩০ মার্চ ২০২০ | ৬:২৫ অপরাহ্ণ

মহামারী করোনা ভাইরাসের কারণে নড়াইলের কালিয়ায় কর্মহীন হয়ে পড়া শত শত শ্রমজীবী মানুষ ও হতদরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করেন নড়াইলের জেলা প্রশাসক আঞ্জুমান আরা। এসময় উপস্থিত ছিলেন কালিয়া উপজেলা পরিষদ এর চেয়ারম্যান বাবু কৃষ্ণ পদ ঘোষ, উপজেলা প্রশাসনের কর্তাব্যক্তিসহ বিভিন্ন ইউপির চেয়ারম্যানরা।

সরকার ঘোষিত খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচীর আওতায় আজ সোমবার সকাল ১১টার দিকে নড়াইলের জেলা প্রশাসক আঞ্জুমান আরা ও কালিয়ার ইউএনও মো. নাজমুল হুদা কালিয়া পৌরসভার বড়কালিয়া গ্রামের কয়েক জন কর্মহীন শ্রমজীবীর বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দেন। এরপর জেলা প্রশাসক উপজেলার সালামাবাদ ইউনিয়নের ১০০ কর্মহীন শ্রমজীবী মানুষের বাড়িতে পৌঁছে দেয়ার জন্য সালামাবাদ ইউপি চেয়ারম্যান শামীম আহম্মেদের হাতে খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেন।

এছাড়া রবিবার ও সোমবার দুই দিনে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কর্মহীন হয়ে মানবেতর জীবন যাপনকারী প্রায় ৪ শতাধিক মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দেন কালিয়ার পৌর মেয়র ফকির মুশফিকুর রহমান লিটন ও বাঐসোনা ইউপির চেয়ারম্যান ফোরকান মোল্যা।

এর আগে রবিবার সকালে নড়াইল ১ আসনের এমপি মো. কবিরুল হক মুক্তি, কালিয়া খাদ্য গুদাম থেকে কালিয়া পৌরসভার মেয়র মুশফিকুর রহমান লিটনের হাতে ২০০ প্যাকেট ও বাঐসোনা ইউপি চেয়ারম্যান ফোরকান মোল্যার হাতে ২০০ প্যাকেট খাদ্যসামগ্রী তুলে দেন। ওই সময় তার সাথে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ ও ইউএনও মো. নাজমুল হুদা, উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান সোহেলী পারভীন রীনি।

মুক্ত ক্যাম্পাস/জামান/জেডআর

পূর্ববর্তী নিবন্ধকরোনাভাইরাস পরিস্থিতি নিয়ে কাল প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্স করবেন
পরবর্তী নিবন্ধমহামারী করোনা পরিস্থতিতে ইবি’র ছুটি বৃদ্ধি