করোনায় দর্শক শূন্য মাঠ, ম্যাচ জয় পেলো সেভিয়া

স্পোর্টস ডেস্ক
শুক্রবার, ১২ জুন ২০২০ | ৮:০১ পূর্বাহ্ণ

করোনা ভাইরাস সংক্রমণের কারণে টানা ৯৩ দিন বন্ধ থাকার পর আবারও মাঠে গড়িয়েছে স্প্যানিশ ফুটবল লিগ। দর্শক শূন্য মাঠে শুরু হয়েছে লিগ। ম্যাচ শুরুর আগে করোনায় প্রাণ হারানো মানুষের জন্য নীরবতা পালন করা হয়। গ্র্যান ডার্বি ম্যাচে রিয়াল বেতিসকে ২-০ গোলে হারিয়েছে সেভিয়া।

বৃহস্পতিবার (জুন ১১) দিনগত রাতে ম্যাচের শুরু থেকে আধিপত্য দেখালেও প্রথমার্ধে গোলের দেখা পায়নি তারা। তবে ১০ মিনিটে ওকাম্পোসের শট পোস্টে লেগে ফিরে এলে গোলের সুযোগ নষ্ট হয় সেভিয়ার।

বিরতির পর শুরুতেই এগিয়ে যায় সেভিয়া। ডি-বক্সের ভেতরে বেতিসের মার্ক বারত্রা ফাউল করেন লুক ডি ইয়ংকে। ৫৬ মিনিটে স্পট কিক থেকে সেভিয়াকে এগিয়ে দেন ওকাম্পোস।

৬২ মিনিটে সতীর্থের কর্নার থেকে ওকাম্পোস ব্যাকহিল দিয়ে বল ফ্লিক করলে হেড দিয়ে ব্যবধান দ্বিগুণ করেন সেভিয়ার ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফের্নান্দেস।

২-০ গোলে এগিয়ে যায় সেভিয়া। এই জয়ে ২৮ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে সেভিয়া।

আগামী শনিবার (জুন ১৩) লিগ বন্ধের পর নিজেদের প্রথম ম্যাচে রিয়াল মায়োর্কার মুখোমুখি হবে বার্সেলোনা। ২৭ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে কিকে সেতিয়েনের শিষ্যরা। আর রবিবার (জুন ১৪) এইবারের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। বার্সেলোনার সমান ম্যাচ খেলে দুই পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে জিনেদিন জিদানের দল।

মুক্ত ক্যাম্পাস/এসআর

পূর্ববর্তী নিবন্ধকোয়ারেন্টাইন কেন্দ্রেগুলোতেই হবে উচ্চমাধ্যমিকের পরীক্ষা
পরবর্তী নিবন্ধশিক্ষায় ব্যয় বেড়েছে, কমেছে স্কুল ফিডিংয়ে বরাদ্দ