কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪

জেলা প্রতিনিধি
শনিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২০ | ৭:৪৫ পূর্বাহ্ণ | 124 বার পঠিত
কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী বাস খাদে পড়ে এক নারীসহ চারজন নিহত এবং অন্তত ২০ জন আহত হয়েছেন।

শুক্রবার (০৭ ফেব্রুয়ারি) রাত ১১টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান হারবাং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. আনিছুর রহমান।

নিহতদের মধ্যে একজনের নাম ও পরিচয় নিশ্চিত হওয়া গেলেও বাকি ৩ জনের নিশ্চিত হওয়া সম্ভব হয়নি বলে জানান হাইওয়ে পুলিশের এ ইনচার্জ।

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪

নিহত ঝর্ণা বেগম (৩৫) নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার সোনাদিয়া এলাকার মোহাম্মদ আলীর স্ত্রী। আহতদের নাম ও পরিচয়ও তাৎক্ষণিক জানাতে পারেনি পুলিশ।

এসআই আনিছুর বলেন, শুক্রবার রাতে ঢাকা থেকে কক্সবাজারগামী যাত্রীবাহী স্টার লাইন পরিবহনের একটি বাস চকরিয়া উপজেলার বানিয়ারছড়া এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে উল্টে গিয়ে বাস চাপায় এক নারীসহ ৪ নিহত এবং অন্তত ২০ আহত হয়েছেন।

আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে এবং এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলেন হাইওয়ে পুলিশের এ ইনাচার্জ।

আনিছুর জানান, নিহতদের মরদেহ হারবাং হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারে পুলিশের পাশাপাশি চকরিয়া ফায়ার সার্ভিস স্টেশনের কর্মিরা উদ্ধার তৎপরতা অব্যাহত রেখেছে।

আমাদের সাথে ফেসবুক পেজে কানেক্ট থাকুন: মুক্তক্যাম্পাস

মুক্ত ক্যাম্পাস/এসআর

পূর্ববর্তী নিবন্ধবিশ্ব অর্থনীতিতে সার্সের চেয়েও বড় বিপদ করোনাভাইরাস
পরবর্তী নিবন্ধফারুক হত্যা দিবস উপলক্ষে ছাত্রলীগের দোয়া মাহফিল