জবি ছাত্রীকে মেসেঞ্জারে ইবি ছাত্রের উত্ত্যক্তের ঘটনায় তদন্ত কমিটি

জবি প্রতিনিধিঃ
শুক্রবার, ০৮ মে ২০২০ | ১১:৫৫ অপরাহ্ণ | 227 বার পঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন বিভাগ ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী কামরুজ্জামান সাগর কর্তৃক জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন বিভাগের এক ছাত্রীকে ফেসবুক মেসেঞ্জারে উত্ত্যক্তের ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় প্রশাসন।

গত ০৬ মে ইবি রেজিস্ট্রার স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তি হতে এ তথ্য জানা যায়। তদন্ত কমিটিতে বিশ্ববিদ্যালয় প্রক্টরকে আহ্বায়ক, অতিরিক্ত রেজিস্ট্রার ড. মোঃ নওয়াব আলীকে সদস্য সচিব এবং আইন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ আনিচুর রহমানকে সদস্য করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়।

জানা যায়, অভিযুক্ত ওই শিক্ষার্থী কামরুজ্জামান কিছুদিন ধরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে অনবরত উত্ত্যক্তরণের অভিযোগ উঠে যার ফেসবুকে কনভারসেশনের স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

জবি ছাত্রীকে মেসেঞ্জারে ইবি ছাত্রের উত্ত্যক্তের ঘটনায় তদন্ত কমিটি

পরবর্তীতে ভুক্তভোগী জবি ছাত্রী ইসলামী বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার বরাবর কামরুজ্জামান সাগরের বিরুদ্ধে লিখিত অভিযোগ প্রদান করেন।

বিশ্ববিদ্যালয় ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস.এম. আব্দুল লতিফ জানান, উপাচার্য মহোদয় বিষয়টি সম্পর্কে অবগত হওয়ার সাথে সাথেই তাৎক্ষণিকভাবে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। তিনি আরও জানান, অভিযুক্ত দোষী সাব্যস্ত হলে তার বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রিয় পাঠক, দেশ বিদেশের সর্বশেষ আপডেট পেতে আমাদের সাথে ফেসবুক গ্র‌ুপে যুক্ত থাকুন: মুক্ত ক্যাম্পাস গ্রুপ

মুক্ত ক্যাম্পাস/ইমন/জেডআর

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে আজ আরও ১১ জনের করোনা শনাক্ত
পরবর্তী নিবন্ধপ্রধানমন্ত্রীর নথি জালিয়াতি মামলায় ছাত্রলীগ নেতা রিমান্ডে