ইবি ছাত্রলীগের দুই গ্রুপের মুখোমুখি সংঘর্ষ, আহত ২

ইবি প্রতিনিধি:
রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০ | ১০:২৯ পূর্বাহ্ণ

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের দুই গ্রুপের মাধ্যে দুই দফা মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আহত হয়েছে দুই জন। জুনিয়র কর্তৃক সিনিয়রকে মারধরের ঘটনায় মূলত সংঘর্ষের সূত্রপাত ঘটে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জিয়া মোড়ে প্রথম দফা সংঘর্ষের পর মধ্যরাতে পুনরায় সাদ্দাম হোসেন হল এবং শহীদ জিয়াউর রহমান হলের নেতাকর্মীরা দ্বিতীয় দফা সংঘর্ষে লিপ্ত হয়। এতে আহত হয় ছাত্রলীগের দুই কর্মী।

আহতদের মধ্যে হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের হিমেল চাকমা গুরুতর আঘাত পাওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেলে স্থানান্তর করা হয়েছে। অন্যজনকে বিশ্ববিদ্যালয় মেডিকেলে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

সংঘর্ষের সময় শহীদ জিয়াউর রহমান হলের ২১০ এবং ৪১৫ নং কক্ষে ভাংচুর সহ হলের সামনের বৈদ্যুতিক লাইটগুলো ভেঙে ফেলে বিপরীত গ্রুপের নেতাকর্মীরা।

এবিষয়ে প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মন বলেন, সিনিয়র আর জুনিয়রের মধ্যে দ্বন্দ্বের কারণে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের ফলে দুই জন আহত হয়েছে। একজন বিশ্ববিদ্যালয় মেডিকেল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে এবং গুরুতর আহত একজনকে কুষ্টিয়া মেডিকেলে স্থানান্তর করা হয়েছে। তবে বর্তমানে বিশ্ববিদ্যালয়ের পরিবেশ শান্ত আছে।

মুক্ত ক্যাম্পাস/শাহীন/এমআর

পূর্ববর্তী নিবন্ধরাবিতে বুধবার থেকে দু’দিনব্যাপী জব ফেয়ার শুরু
পরবর্তী নিবন্ধঢাকার যেসব এলাকা ডেঙ্গু ঝুঁকিতে