ইউজিসি সদস্যদের মধ্যে দায়িত্ব পুনর্বণ্টন

এমসি রিপোর্ট
সোমবার, ০৭ সেপ্টেম্বর ২০২০ | ১২:৫০ পূর্বাহ্ণ
ইউজিসিতে নতুন দুই সদস্য নিয়োগ

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনে (ইউজিসি) সদ্য যোগ দেওয়া দুই সদস্যদের মধ্যে দায়িত্ব পুনর্বণ্টন করা হয়েছে। ইউজিসি চেয়ারম্যান ড. কাজী শাহীদুল্লাহ রবিবার দায়িত্ব পুনর্বণ্টন করেন। পরে এ সংক্রান্ত অফিস আদেশ জারি করা হয়।

ইউজিসির সচিব (অতিরিক্ত দায়িত্ব) ড. ফেরদৌস জামান এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, গত ৩ সেপ্টেম্বর সরকার ইউজিসিতে নতুন দুই সদস্য নিয়োগ দেয়। তারা হলেন- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মো. আবু তাহের এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন ও ভূমি প্রশাসন বিভাগের অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ্র।

পরে তারা কমিশনে যোগ দিলে রবিবার নতুন করে দায়িত্ব বণ্টন করায় ইউজিসি সদস্য অধ্যাপক ড. দিল আফরোজা বেগম পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগ ও বিডিরেনের দেখভাল করবেন। সদস্য অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন দেখবেন রিসার্চ সাপোর্ট অ্যান্ড পাবলিকেশন ও আইএমসিটি বিভাগ। সদস্য অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন দেখভাল করবে প্রশাসন এবং পরিকল্পনা ও উন্নয়ন বিভাগ।

সদস্য অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ্রকে দেওয়া হয়েছে বেসরকারি বিশ্ববিদ্যালয় ও এসপিকিউএ বিভাগের দায়িত্ব। অন্য সদস্য অধ্যাপক ড. মো. আবু তাহেরকে দেওয়া হয়েছে অ্যাকাউন্টস, ফিন্যান্স এবং জনসংযোগ ও তথ্য অধিকার বিভাগের দায়িত্ব।

মুক্ত ক্যাম্পাস/এসপি

পূর্ববর্তী নিবন্ধটেক্সাসের হ্রদে ট্রাম্পের নির্বাচনী নৌ-মিছিলে নৌকাডুবি
পরবর্তী নিবন্ধবেসরকারি প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুযোগ নেই