ইউএনওকে দেখতে হাসপাতালে জনপ্রশাসন প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
বৃহস্পতিবার, ০৩ সেপ্টেম্বর ২০২০ | ৭:৪১ অপরাহ্ণ

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন আজ বৃহস্পতিবার বিকালে ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানমের শারীরিক অবস্থা দেখতে ন্যাশনাল ইনস্টিটিউট অফ নিউরোসাইন্সেস এন্ড হাসপাতাল পরিদর্শন করেন।

এ সময় তিনি হাসপাতালের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও কর্তব্যরত চিকিৎসকদের সাথে কথা বলেন। প্রতিমন্ত্রী আহত উপজেলা নির্বাহী অফিসারের সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিতের তাগিদ দেন। হাসপাতাল কর্তৃপক্ষ আহত উপজেলা নির্বাহী অফিসারের সুচিকিৎসা নিশ্চিতে সব ধরনের সহায়তার বিষয়ে আশ্বস্ত করেন।

আরও পড়ুন

এ সময় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব, স্থানীয় সরকার বিভাগের সচিব, জনপ্রশাসন সচিব, স্বাস্থ্য সচিব, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক, ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস এন্ড হসপিটাল এর পরিচালক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইউএনও ওয়াহিদা খানম নিজের সরকারি বাসভবনে দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন। বুধবার দিবাগত রাত ২টার দিকে দুর্বৃত্তরা তার বাসায় ঢুকে ধারালো অস্ত্র ও হাতুড়ি জাতীয় কিছু একটা দিয়ে ইউএনও এবং তার বাবার ওপর হামলা চালায়। ইউএনওর মাথায় গুরুতর আঘাত এবং তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা হয়।

গুরুতর অবস্থায় ইউএনওকে প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) নিয়ে ভর্তি করা হয়। পরে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়।

মুক্ত ক্যাম্পাস/এসপি

পূর্ববর্তী নিবন্ধটেলিটকের নেটওয়ার্ক সমস্যা অচিরেই দূর হবে
পরবর্তী নিবন্ধনোবিপ্রবি উপাচার্যকে স্বপরিবারে হত্যার হুমকি