আ’লীগের নীতি নির্ধারকদেরও একদিন বিচার হবে: কাদের মির্জা

এমসি রিপোর্ট
বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১ | ১:১৩ পূর্বাহ্ণ
বসুরহাটে বিপুল ভোটে জয়ী আলোচিত কাদের মির্জা
ফাইল ছবি

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই আলোচিত নোয়াখালীর বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন, নিক্সন চৌধুরী সাহেব আপনি কী করেন- এদেশের মানুষ জানে, মিডিয়া কর্মীরাও জানে। আমি আওয়ামী লীগের নীতি নির্ধারকদের বলবো; আপনারা যদি নিক্সন চৌধুরীর মতো এই অপরাজনীতিবিদদের না থামান, গণআদালতে-একদিন আপনাদেরও বিচার হবে।

বুধবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় বসুরহাট রূপালী চত্বরে সব ব্যবসায়ী ও পেশাজীবী সংগঠনের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মেয়র কাদের মির্জা ক্ষোভের সঙ্গে বলেন, এরা মন্ত্রিত্ব পেয়ে দেশকে লুটপাট করেছে। এসব কথা বললে আমাকে বলে পাগল, আমি নাকি উন্মাদ?

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, উপজেলা যুবলীগের সভাপতি গোলাম ছরওয়ার, সাধারণ সম্পাদক লুৎফুর রহমান মিন্টু, সাবেক ছাত্রলীগ নেতা ও চরপার্বতী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম তানভীর, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্নাসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী ছাড়াও ব্যবসায়ী, বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধবৃহস্পতিবার ঢাকার যে সব এলাকায় গ্যাস থাকবে না
পরবর্তী নিবন্ধকরোনায় আক্রান্ত যুবলীগ চেয়ার‌ম্যান পরশ