স্টাডি ইন অস্ট্রেলিয়া ওপেন ডে ২০২৩ সোমবার

এমসি রিপোর্ট
রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৩ | ৫:০৩ অপরাহ্ণ
স্টাডি ইন অস্ট্রেলিয়া ওপেন ডে ২০২৩ সোমবার

মেন্টরস স্টাডি অ্যাব্রোডের আয়োজনে আগামী সোমবার (২৭ ফেব্রুয়ারি) অস্ট্রেলিয়া ওপেন ডে ২০২৩ অনুষ্ঠিত হবে। এ দিন সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত রাজধানীর গুলশান-২ এর হোটেল আমারির ইডেন গ্র্যান্ড বলরুমে এ ওপেন ডে অনুষ্ঠিত হবে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, এতে অস্ট্রেলিয়ার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিরা উপস্থিত থাকবেন। তারা তাদের বিশ্ববিদ্যালয়ের জন্য শিক্ষার্থীদের যোগ্যতা মূল্যায়ন করবেন।

ওপেন ডে’তে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো হলো— ম্যাকুয়ারি ইউনিভার্সিটি, অস্ট্রেলিয়ান ক্যাথলিক ইউনিভার্সিটি (এসিইউ), কার্টিন ইউনিভার্সিটি, ডেকিন ইউনিভার্সিটি, এটিএমসি (ফেডারেশন ইউনিভার্সিটি), ভিক্টোরিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজি (ভিআইটি), এডিথ কোওয়ান কলেজ, আইন্সবেরি কলেজ, এসএআইবিটি, গ্রিফিথ কলেজ, টেয়লার্স কলেজ, অস্ট্রেলিয়া ইনস্টিটিউট অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (এআইবিটি), অলব্রাইট ইনস্টিটিউট, অস্ট্রেলিয়ান বিজনেস অ্যান্ড কালিনারী ইনস্টিটিউট এবং মেলবোর্ন মেট্রোপলিটন কলেজ। ব্যাচেলর, মাস্টার্স, ফাউন্ডেশন, ডিপ্লোমা এবং অ্যাডভান্সড ডিপ্লোমা কোর্সের জন্য বিস্তৃত সুযোগ থাকবে।

স্টাডি ইন অস্ট্রেলিয়া ওপেন ডে ২০২৩ সোমবার

এ প্রতিষ্ঠানগুলো ছাড়া অন্যান্য স্বনামধন্য অস্ট্রেলিয়ান বিশ্ববিদ্যালয়ের আবেদন প্রক্রিয়া, ভিসা প্রক্রিয়া, খণ্ডকালীন কাজের সুযোগ, অধ্যয়ন-পরবর্তী ওয়ার্ক পারমিট, ভ্রমণ ও বাসস্থান, আইইএলটিএস প্রস্তুতি ও নিবন্ধন এবং আরও অনেক বিষয়ে আগ্রহী শিক্ষার্থীদের গাইড করার জন্য অভিজ্ঞ কাউন্সিলররা উপস্থিত থাকবেন।

আগ্রহী শিক্ষার্থীদের জন্য প্রবেশ ফি ফ্রি রাখা হয়েছে। এ ইভেন্টে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা মেন্টরস স্টাডি অ্যাব্রোড থেকে বিনামূল্যে ভর্তি এবং ভিসা প্রক্রিয়াকরণ সুবিধা উপভোগ করতে পারবেন।

স্পট অ্যাসেসমেন্ট এবং আবেদনের জন্য সার্টিফিকেট/ট্রান্সক্রিপ্ট, পাসপোর্ট এবং অন্যান্য ডকুমেন্ট (যদি থাকে) এর কপি সঙ্গে নিয়ে যাওয়ার অনুরোধ করা হয়েছে। যেকোনো প্রয়োজনে ০১৭১৩২৪৩৪২৫, ০১৭১৩২৪৩৪৩৭ নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধদিরাই উচ্চ বিদ্যালয়ের ১৯৯৮ ব্যাচের রজতজয়ন্তী ও আনন্দ ভ্রমণ
পরবর্তী নিবন্ধ৫ম শ্রেণীর প্রাথমিক বৃত্তি পরীক্ষার রেজাল্ট ২০২৩