রেলওয়ে গেইটম্যান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-পদ ৬৮৪টি

এমসি রিপোর্ট
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ | ১২:২৪ পূর্বাহ্ণ
২৬ মার্চ থেকে দেশের সব ট্রেন বন্ধ

বাংলাদেশ রেলওয়ে গেইটম্যান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটির ১টি পদে ৬৮৪ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৮ জুলাই, ২০২২ পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন। সাম্প্রতিক সময়ে বাংলাদেশ রেলওয়ে তাদের বিভাগের শূন্য পদের জন্য নতুন জনবল খুঁজছে। আপনি যদি বাংলাদেশে সরকারি চাকরিতে আগ্রহী হন তাহলে সম্পূর্ণ কন্টেন্টটি দেখুন।

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ রেলওয়ে

পদের বিবরণ: গেইটম্যান (ট্রাফিক)

পদ সংখ্যা: ৬৮৪টি

যোগ্যতা: যেকোনো স্বীকৃত বোর্ড হতে এসএসসি পাস।

বয়স : ১ জুন ২০২২ তারিখের হিসেবে প্রার্থীর বয়স হতে হবে ১৮ থেকে ৩০। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

জেলা : পাবনা ও লালমনিরহাট জেলা ছাড়া অন্য সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে এতিম, শারীরিক প্রতিবন্ধীও রেলওয়ে পৌষ্য কোটার সব জেলার প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন।

রেলওয়ে গেইটম্যান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-পদ ৬৮৪টি

আবেদন ফি: ৫৬ টাকা

রেলওয়ে গেইটম্যান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-পদ ৬৮৪টি

বেতন ও সুযোগ-সুবিধা: ২০তম গ্রেড অনুযায়ী। এছাড়া প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, উৎসব বোনাস ও ইনসেন্টিভ বোনাস, বার্ষিক ইনক্রিমেন্ট, চিকিৎসা অনুদানসহ সংস্থার নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া: আগামী ৬ জুন থেকে অনলাইনে আবেদন করা যাবে। আবেদন করতে এখানে ক্লিক করুন। আবেদন প্রক্রিয়াসহ বিস্তারিত বিজ্ঞপ্তি দেখতে এই লিংকে ক্লিক করুন

অনলাইনে আবেদন শুরু: ৬ই জুন ২০২২

আবেদনের শেষ সময়: ১৮ জুলাই, ২০২২ বিকাল ৫টা পর্যন্ত

আবেদনের লিংক : http://br.teletalk.com.bd/

বাংলাদেশ রেলওয়ে গেইটম্যান চাকরির সার্কুলার ২০২২ হলো সকল চাকরি সন্ধানকারী লোকেদের জন্য, বিশেষ করে যারা বাংলাদেশে নতুন সরকারি চাকরির বিজ্ঞপ্তি খুঁজছেন তাদের জন্য একটি সেরা সুযোগ।

Railway Gateman Job Circular 2022

ব্যবহারকারীদের জন্য লিঙ্ক সহ বাংলাদেশ রেলওয়ে গেইটম্যান জব সার্কুলার ২০২২ আবেদন প্রক্রিয়া দিয়েছি। আপনি নীচের নির্দেশাবলী দেখতে পারেন যা কীভাবে চাকরির বিজ্ঞপ্তিতে আবেদন করতে হয়।

আপনি যদি মনে করেন যে আপনি সরকারি বাংলাদেশ রেলওয়ে গেইটম্যান চাকরির বিজ্ঞপ্তি ২০২২ এর জন্য যোগ্য, প্রথমে আবেদন পদ্ধতি বা চাকরির আবেদনপত্র অনুসরণ করে আপনার চাকরির আবেদন জমা দিন।

বাংলাদেশ রেলওয়ে গেইটম্যান আবেদন প্রক্রিয়া :

বাংলাদেশ রেলওয়ে গেইটম্যান পরিক্ষায় অংশগ্রহন করতে প্রথমে http://br.teletalk.com.bd এই লিংক এ গিয়ে আবেদন ফর্ম পূরণ করতে হবে।

বাংলাদেশ রেলওয়ে গেইটম্যান নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল ২০২২

অনলাইন বাংলাদেশ রেলওয়ে গেইটম্যান টেলিটক আবেদন, প্রবেশপত্র, পরীক্ষার তারিখ, আসন-পরিকল্পনা, পরীক্ষার ফলাফল ইত্যাদি সম্পর্কে আরও আপডেটের জন্য এখনই ভিজিট করুন https://railway.gov.bd/

প্রিয় পাঠক, শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক সর্বশেষ আপডেট পেতে মুক্ত ক্যাম্পাসের ফেসবুক পেজে লাইক দিন। লিঙ্ক : https://www.facebook.com/Muktocampus

পূর্ববর্তী নিবন্ধকুমিল্লা বিশ্ববিদ্যালয় দিবস নিয়ে বিতর্ক : যা বললেন উপাচার্য
পরবর্তী নিবন্ধবিজিবি নিয়োগ সার্কুলার ২০২২ –৯৯ ব্যাচে সিপাহী পদে চাকরি